বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

উল্লাপাড়ায় চোলাই মদ ও ইয়াবাসহ ২ ব‍্যবসায়ী আটক

Muktir Lorai / ৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‍্যাবের অভিযানে ২৩ লিটার দেশীয় চোলাই মদ ও ৩০ পিস ইয়াবা ট্যাবলটেসহ ২ শীর্ষ মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গোপন সংবাদের সোমবার (২ আগষ্ট) রাত ১১:৩৫ ঘটিকার সময় উপজেলার বেতবাড়ি গ্রামে এ অভিযান চালায় দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার চর সাতবাড়ীয়া গ্রামের কালাম প্রামানিকের ছেলে ইব্রাহিম প্রমাণিক(২৫) ও বেতবাড়ী গ্রামের মৃত কামাল সরকারের ছেলে ইমন সরকার (২২)।

মঙ্গলবার (৩ আগষ্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান। সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে বেতবাড়ী গ্রামস্থ জনৈক আাশরাফুল ইসলামের মুরগির ফার্মের সামনে অভিযান চালিয়ে ২৩ লিটার দেশীয় চোলাই মদ এবং ৩০ পিচ ইয়াবাসহ ওই দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১০(ক) এবং ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ৩২(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »