শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

উল্লাপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, দুই ধর্ষক গ্রেফতার

Muktir Lorai / ৯৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে থানা–পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পূর্নিমাগাতী ইউনিয়নের ভেংড়ী গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে গোলাম হোসেন (৬০) এবং মৃত নুর কবিরের ছেলে ওমর আলী (৫০)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, গত বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে গরুর ঘাস কাটার জন্য পাশের মাঠে যায় ওই ছাত্রী। এ সময় গোলাম হোসেন ও ওমর আলী তার মুখ চেপে ধরে পাটখেতে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে তাঁরা পালিয়ে যান। এরপর মেয়েটির আত্ম চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এসে তাকে উদ্ধার করেন।

এরপর এ নিয়ে কোনো বিচার না পাওয়ায় গতকাল বৃহস্পতিবার (১৫ জুলাই) ওই ছাত্রীর মা বাদী হয়ে উল্লিখিত দুই ব্যক্তির বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে। আজ শুক্রবার সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »