বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

এক দিনে সারাদেশের সড়ক দুর্ঘটনায় ২০ জনের মৃত্যু

Muktir Lorai / ১০৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

ডেস্ক রিপোর্টঃ হয়েছে। হবিগঞ্জে যাত্রীবাহী বাসচাপায় সিএনজি অটোরিকশার ৫ যাত্রীসহ ৮ জন নিহত হয়েছেন। এদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। এছাড়া ভোলা, চাঁদপুর ও চুয়াডাঙাসহ ১০ জেলায় মারা গেছেন আরও ১২জন।
সোমবার (০৭ ডিসেম্বর) ঢাকা থেকে সিলেট যাচ্ছিল বিআরটিসির যাত্রীবাহী বাস। ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জের ফুলতলী বাজার এলাকায় পৌঁছালে, বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপরই বাসটি রাস্তার পাশের ক্ষেতে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান একই পরিবারের তিনজনসহ অটোরিকশার ৫ যাত্রী। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহত আরও ৫ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সেখানে আরও তিনজনের মৃত্যু
সোমবার সকালে ভোলার ইলিশা সড়কে সিএনজি অটোরিকশাকে চাপা দেয় বিপরীত দিক থেকে আসা একটি বাস। এতে ঘটনাস্থলেই শিক্ষক মাজহারুল ইসলাম জসিম নিহত হন। আহত ৪ জনকে সদর হাসপাতালে নেয়া হলে আরও একজনের মৃত্যু হয়।
দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটিতে আগুন ধরিয়ে দেন বিক্ষুব্ধ জনতা। এতে ভোলা-লক্ষ্মীপুর সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলে স্বাভাবিক হয় যান চলাচল।
এছাড়াও চাঁদপুর ও চুয়াডাঙা, বগুড়া, দিনাজপুর, বরিশালসহ দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও অন্তত ১০ জন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »