শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ওরাই আপনজন সংগঠনের পক্ষ থেকে মাস্ক বিতরণ

Muktir Lorai / ১০২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে ‘ওরাই আপনজন’ সংগঠনের পক্ষ থেকে বরুড়া বাজারে মাস্ক বিতরণ করা হয়।

বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম প্রধান অতিথি হিসেবে মাস্ক বিতরণ উদ্বোধন করেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এ সময় সংগঠনের উপদেষ্টা জেলা স্কাউটের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান ও সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ আহমদ উপস্থিত ছিলেন।

ওরাই আপনজন সংগঠনের সদস্য ও উপজেলা স্কাউট এর সকল সদস্যরা এক যোগে বরুড়া পৌর সদর বাজারে ৫ হাজার মাস্ক বিতরণ করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »