বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কাজী খোরশেদ আলমকে আহবায়ক করে বুড়িচং প্রেসক্লাবের কমিটি গঠন

Muktir Lorai / ১২৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

বুড়িচং সংবাদদাতাঃ কুমিল্লার বুড়িচং প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় ময়নামতি জিহান রেস্টুরেন্টে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী খোরশেদ আলম এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক মানব জমিনের বুড়িচং প্রতিনিধি মোসলেহ উদ্দিন, এস এ টিভি কুমিল্লা প্রতিনিধি আবু মুসা, কলামিস্ট কবি গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, যুগ্ম সম্পাদক ও দৈনিক সমকালের বুড়িচং প্রতিনিধি এবং দৈনিক রূপসী বাংলার কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি মো. জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার এবং অন নিউজ টুয়েন্টিফোরের বার্তা সম্পাদক মোঃ জহিরুল হক বাবু, দৈনিক মানবকন্ঠ স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ কুমিল্লা জেলা প্রতিনিধি মারুফ আহম্মেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার আহসানুজ্জামান সোহেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এবং দৈনিক বিজনেস বাংলাদেশ, চ্যানেল এস বুড়িচং প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়, দৈনিক আমাদের নতুন সময় বুড়িচং প্রতিনিধি প্রভাষক ইকবাল হোসেন, দৈনিক অন্য দিগন্ত বুড়িচং প্রতিনিধি মোঃ মারুফ।
সভায় সর্ব সম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
আহ্বায়ক- কাজী খোরশেদ আলম, সদস্য জাহাঙ্গীর আলম জাবির, জহিরুল হক বাবু, মোঃ জাকির হোসেন, আক্কাস আল মাহমুদ হৃদয়।
উক্ত আহ্বায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে বুড়িচং প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে কাজ করবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »