শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালীগঞ্জে জমিতে বিষ ছিটিয়ে মুরগি মারার অভিযোগ

Muktir Lorai / ১৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১ আগস্ট, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পৌরসভাধীন তিন নাম্বার ওয়ার্ড ফয়লা গ্রামের গোরস্থান পাড়াই শনিবার আনুমানিক বেলা ১টা ২০ মিনিটের দিকে বিষ প্রয়োগে গৃহপালিত মুরগি মারার ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, মনিরা বেগম স্বামী আতিয়ার রহমান, মাহমুদা বেগম স্বামী মিজানুর মন্ডল, মরিয়ম বেগম স্বামী নজরুল মন্ডল ও শাহনাজ পারভীন স্বামী মোমিন মন্ডলদয়ের গৃহপালিত দেশি মুরগি বিউটি বেগম এবং উজ্জ্বল হোসেনের বাড়ি সংলগ্ন পরিত্যক্ত জমিতে যায়। সেখানে আগে থেকেই বিষযুক্ত খাবার ছিটিয়ে রাখায় মুরগী তা খাওয়া মাত্র মারা যায়।মারা যাওয়া মুরগি সংখ্যা ৩০ টি। মনিরা বেগম জানান, বিউটি বেগমদের বাড়ি সংলগ্ন জমিতে আমাদের মুরগি গেলেই ওরা তাড়িয়ে দেই এবং বিরক্ত হয়ে বকাবকি শুরু করে। আর এবার বিষ প্রয়োগ করে আমার পোষা মুরগি গুলো মেরে ফেলল। এখনো আমারসহ অন্যান্যদের অনেকগুলো মুরগি অসুস্থ এবং কিছু মুরগি খুঁজে পাওয়া যাচ্ছে না। আজকের এ ঘটনাটি আমার প্রতিবেশী সবাই লক্ষ্য করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। কালীগঞ্জ থানায় মরা মুরগি নিয়ে গিয়ে অভিযোগ দিয়ে এসেছি।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার (ওসি তদন্ত) মতলেবুর রহমান জানান, বিষ প্রয়োগে মুরগি মারার একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »