শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালীগঞ্জে লকডাউনে কিস্তি আদায়, এনজিওকে জরিমানা

Muktir Lorai / ৩৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে লকডাউনের মধ্যে সরকারি নির্দেশনা অমান্য করে ঋণের কিস্তি আদায় করায় ঢাকা আহসানিয়া মিশন পরিচালিত ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি) কে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১১ টার দিকে শহরের কলেজপাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন। এ সময় এনজিও ডিএফইডিকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও শহরে অভিযান চালিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। এসময় কালীগঞ্জ থানার এসআই ইব্রাহিম সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, সরকারি নির্দেশনা অমান্য করে শহরের কলেজপাড়া এলাকার মিরাজুল হকের বাড়িতে কিস্তি নিতে আসে একটি এনজিওর কর্মী। এসময় ঋণের কিস্তি আদায় করায় দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও শহরে লকডাউন অমান্য করায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে।জন স্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »