বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালীগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাস্ক-পিপিএ বিতরণ

Muktir Lorai / ১০৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধিঃ শুক্রবার বিকালে কালিগঞ্জ কোটচাঁদপুর রোড আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে, আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মহামারী করোনা মোকাবেলায় কালিগঞ্জ ইমাম পরিষদের মাঝে পি পি, মাক্স, হ্যান্ড সেনেটারী, হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়। উক্ত পি পি, মাক্স, হ্যান্ড সেনেটারী, হ্যান্ড গ্লাভস বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের কালীগঞ্জ উপজেলা শাখার যুগ্ন আহবায়ক সায়েদ কবির লিমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক নং সদস্য সচিব মাসুদ রানা, কালিগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের নেতা রেজাউল করিম, আকাশ, শেখ শাহাবুদ্দিন, সেলিম রেজা, আকাশ হোসেন প্রমু। এসময় প্রধান অতিথির বক্তব্য শায়েদ কবির লিমন বলে, সরকার ঘোষিত লকডাউন ও মহামারী করোনা মোকাবেলায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনা রোগীদের অক্সিজেন এর ব্যবস্থা করে দিতে হবে। করোনা মোকাবেলায় সরকার ঘোষিত এই লকডাউনে গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি যেয়ে খাবার পৌঁছে দিতে হবে। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের সবাইকে এক জোট হয়ে এক সাথে কাজ করতে হবে।
পরিশেষে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মহুুরম আব্দুল মান্নানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব, গণমাধ্যমকর্মী হাফেজ মাওলানা রুহুল আমিন সৌরভ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »