শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির উদ্ব্যগে পিপিই, গ্লাভস ও সুরক্ষা সামগ্রী বিতরণ

Muktir Lorai / ১২৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়ায় কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির উদ্যোগে করোনারোধী সুরক্ষা সামগ্রী (পিপিই, হ্যান্ড গ্লাভস, মাস্ক) বিতরণ করা হয়েছে। ৬ আগস্ট শুক্রবার সকাল ১০টায় ভলান্টিয়ার্স এসোসিয়েশন অব বরুড়া (ভাব) ব্যবস্থাপনায় বরুড়া পৌরসভা হল রুমে ভাবের সভাপতি এড. জয়নাল আবদিন মাজহারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বকতার হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও ভাবের সম্নয়কারী মোঃ মিজানূর রহমান ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ শফিকুল আমিন পাটোয়ারী, সাধারণ সম্পাদক জিএম ফারুক বাবলু, ওরাই আপনজন সংগঠনের সভাপতি ও বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস আহমদ, কাউন্সিলর মোঃ শাহিনুর হোসেন, কুমিল্লা জেলা ত্বরিক্বত ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, গাউছিয়া কমিটি মানবিক টিম বরুড়া সদস্য ও ওরাই আপনজন সংগঠনের সহ সভাপতি মাওলানা মোঃ জাহাঙ্গীর হোসেন, তাকওয়া ফাউন্ডেশন এর পক্ষে মাওলানা মোঃ আনিসুল ইসলাম, ইসলাম শাসনতন্ত্র আন্দোলন মানবিক টিম পক্ষে মাওলানা ইব্রাহিম খলিল, সনাতন ধর্মের সৎকার মানবিক টিম এর সদস্য মাস্টার প্রান কৃন্ষ, সাংবাদিক ওমর ফারুক, সুজন মজুমদার, শরীফ হোসেন, প্রমুখ। অনুষ্ঠান টি সঞ্চালনা করেন নারী অধিকার ফোরামের সভাপতি শাকিলা জামান।

সংগঠনের পক্ষ থেকে বরুড়ায় করোনায় আক্রান্ত মৃত ব্যাক্তিদের দাফনের কাজে নিয়োজিত উপজেলার চারটি টিম ০১, টিম ২ (তাকওয়া), টিম ৩ গাউসিয়া’র ও হিন্দুদের সৎকারের টিম কে ৮০ টি পিপিই সহ মোট ১৫০ টি পিপিই সামাজিক সংগঠনের মধ্যে সুরক্ষা সামগ্রী হিসেবে বিতরণ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »