বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

Muktir Lorai / ১৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১

ফয়সাল মবিন পলাশ, বিশেষ প্রতিনিধিঃ কুমিল্লা ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) শাখা। আজ রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্ব রোড তামজিদ সিএনজি ও এলপিজি ফিলিং স্টেশন এর সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় গোয়েন্দা পুলিশ ১টি পিকআপ গাড়ি, ২টি ছেনী, ১ টি কাটার, ২ টি ছুরি, একটি রেঞ্জ, একটি কাটার প্লাসসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে।
আজ (১৪ জানুয়ারি) বিকালে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার রাজেন্দ্রপুর বাড়ির নুরুজ্জামানের ছেলে মোঃ মানিক (কালা মানিক) (২৭), কুমিল্লা জেলা তিতাস থানার নারায়ন্দিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ সিরাজ (২৪), চাঁদপুর জেলা চাঁদপুর সদর থানার লোদের গাঁ গ্রামের মো হান্নানের ছেলে মোঃ রনি (২৫), কুমিল্লা জেলা বরুড়া থানা বাতাবাড়িয়া গ্রামের মাফুলের ছেলে মো সাহেদ (২৬), কুমিল্লা জেলা দাউদকান্দি থানা আউটবাগ গ্রামের ফুল মিয়া বেপারীর ছেলে মোঃ জামাল (৩৫)।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »