বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় নগরীর ফুটপাত দখলমুক্ত করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

Muktir Lorai / ১৮৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় নগরীর বিভিন্ন ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও গুরুত্বপূর্ণ সড়ক দখলমুক্ত করতে অভিযান অব্যাহত রেখেছে জেলা প্রশাসন।
মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর টমছমব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফুটপাতের উপর নির্মিত ১২টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ ও মাজহারুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ জানান, কুমিল্লা নগরীর সকল ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে গত প্রায় এক মাস ধরে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। আজও জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর স্যারের নির্দেশনায় এবং সিটি কর্পোরেশনের কারিগরি সহায়তায় নগরীর ব্যস্ততম টমছমব্রিজ এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে জেলা পুলিশ ও আনসারের সদস্যরা সহায়তা করেছে। কুমিল্লাকে ফুটপাত ও সড়ক দখলমুক্ত নগরী হিসেবে গড়তে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গত বছরের নভেম্বর মাসে অনুষ্ঠিত জেলা আইনশৃংখলা কমিটির সভায় কুমিল্লা নগরীর বেশিরভাগ ফুটপাত দখল হয়ে যাওয়ার ব্যাপারে আলোচনা হয়। পরে ওই সভায় সিদ্ধান্ত হয় নগরীর সকল ফুটপাত দখলমুক্ত করার। এরপর ওই সভার সিদ্ধান্ত মতে ডিসেম্বরের শুরু থেকে নগরীর বিভিন্ন এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে নিয়মিত অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »