বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা

Muktir Lorai / ৭৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার জেলার বুড়িচং উপজেলার পারুয়ারায় বিভিন্ন রাইস মিলে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে। পরিবেশগত ছাড়পত্রবিহীন কার্যক্রম পরিচালনা করা, খোলা স্থানে ছাইসহ অন্যান্য বর্জ্য অপসারণ করা, ৭০ ফুটের কম উচ্চাতার চিমনি দ্বারা ধোঁয়া অপসারণ করা, অপরিচ্ছন্ন পরিবেশ, বর্জ্য দ্বারা খাল দূষণ ইত্যাদি অপরাধে এসব রাইস মিলগুলোর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পরিবেশ অধিদপ্তর, কুমিল্লা, উপজেলা নির্বাহী অফিসার, বুড়িচং, সহকারী কমিশনার (ভূমি), ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়।

এসময় ইয়াসিন এগ্রো ফুড ইন্ডাস্ট্রিজকে এক লক্ষ টাকা জরিমানা এবং প্রতিষ্ঠান সিলগালা, গ্রাম বাংলা এগ্রো ফুড ইন্ডাস্ট্রিজকে
৫০ হাজার টাকা জরিমানা, আল মদিনা অটো রাইস মিলকে এক লক্ষ টাকা জরিমানা এবং বিদ্যুৎ বিচ্ছিন্ন করা, মক্কা অটো রাইস মিল
২০ হাজার টাকা জরিমানা, বিসমিল্লাহ অটো রাইস মিলকে ৫০ হাজার টাকা জরিমানা, হাশিয়া অটো রাইস মিলকে ৪০ হাজার টাকা জরিমানা ও হাজী আবদুল বারেক অটো রাইস মিলকে এক লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

পরিবেশ সুরক্ষায় এরূপ কার্যক্রম চলমান থাকবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »