শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লা শহরে প্রবেশ পথ টমছমব্রীজে যানজটের ভোগান্তিতে সাধারণ মানুষ

Muktir Lorai / ৬৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৫ জুন, ২০২২

এ জে সোহেল, ষ্টাফ রিপোর্টার পদুয়ার বাজার বিশ্বরোড হতে কুমিল্লা শহরে প্রবেশের অন্যতম প্রাণকেন্দ্র টমছমব্রীজে প্রতিনিয়ত যানজটের ভোগান্তিতে সাধারণ মানুষ।

সকাল থেকে রাত্রি পর্যন্ত এই সড়কে অসহনীয় যানজট এর শিকার হতে হয় জনসাধারণ থেকে শুরু করে রোগী ও জরুরি পণ্যবাহী গাড়ি ও।

অনুসন্ধানে দেখা গেছে, টমছমব্রীজ হতে কোটবাড়ি রাস্তা, টমছমব্রীজ হতে পদুয়ার বাজার রাস্তা, টমছমব্রীজ হতে কুচাইতলী মেডিকেল কলেজ হাসপাতালে এবং কান্দিরপাড় যাওয়ার প্রবেশদ্বারে রাস্তার উপর সারি সারি সিএনজি অটো রিক্সা অবৈধভাবে যাত্রী উঠানামা করে থাকে।

অঘোষিতভাবে সিএনজি অটো স্ট্যান্ড এর মত ব্যবহার করে যা যানজটের মূল কারণ হয়ে দাড়িয়েছে। এ বিষয়ে প্রশাসন সহ সংশ্লিষ্ট দপ্তর অজ্ঞাত কারণে মনোযোগী নয় বলে সাধারণ মানুষের দাবি। বিশাল এই যানজটের কারণে পেশাজীবী থেকে শুরু করে জরুরী পরিষেবা আওতাধীন রোগী, ছাত্র-ছাত্রী বিভিন্ন পেশার মানুষ ও যানবাহন ব্যাপক ক্ষতির শিকার হয় এ যানজট থেকে সাধারণ মানুষ মুক্তি চায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »