শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কোভিড-১৯ সহ জরুরী রোগী পরিবহনে সিএমপির (উ) ফ্রী রোগী পরিবহন সার্ভিস চালু

Muktir Lorai / ৯২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রামঃ চলমান লকডাউনে গাড়ী ও এ্যাম্বুলেন্স স্বল্পতার কারনে কোভিড-১৯ সহ জরুরী রোগী পরিবহনে সিএমপির (উ) ফ্রী রোগী পরিবহন সার্ভিস চালু করা হয়েছে।।

লকডাউনে হাসপাতালে রোগী পরিবহনে অনেকে সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ। সিএমপি’র উত্তর বিভাগে এ সমস্যা সমাধানে সিএমপির পুলিশ কমিশনার এর নির্দেশে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মোখলেছুর রহমান কোভিড-১৯ সহ জরুরী রোগী পরিবহনে সিএমপি’র উত্তর বিভাগে ফ্রী রোগী পরিবহন সার্ভিস এর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবু বক্কর সিদ্দিক, উত্তর বিভাগের চার থানার অফিসার ইনচার্জসহ, কমিউনিটি পুলিশিং উত্তর বিভাগের বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উক্ত ফ্রী রোগী পরিবহন সার্ভিসে ০১টি এ্যাম্বুলেন্স, ০১ টি মাইক্রোবাস ও ১৮ টি সিএনজি সম্পূর্ণ বিনামূলে রোগী পরিবহন সেবা দিতে প্রস্তুত রয়েছে।

লকডাউন চলাকালীন সময়ে ২৪ ঘন্টা ৭দিন এই সেবা চালু থাকবে। জরুরী রোগী পরিবহনে গাড়ী ও এ্যাম্বুলেন্স এর সংকট থাকলে সিএমপি’র উত্তর বিভাগের চারটি থানায় ডিউটি অফিসারের নম্বরে যোগাযোগ করলে এই ফ্রি পরিবহন সেবা মিলবে। সিএমপি’র উত্তর বিভাগ এলাকা হইতে চট্টগ্রাম মহানগরে যেকোন স্থানে বিনামূল্যে রোগী পরিবহনে এই সেবা পাওয়া যাবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »