বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ক্রিকেটারদের ফিটনেস টেস্টে সর্বোচ্চ ১৩.৬ স্কোর কুমিল্লার মেহেদী

Muktir Lorai / ১৫১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

ডেস্ক রিপোর্টঃ
ক্রিকেটারদের ফিটনেস টেস্টে কে কত নম্বর পেলেন?
কোনো ক্রিকেট সিরিজ বা টুর্নামেন্ট শুরুর আগে ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষার জন্য ক্যাম্প হয়, যেখানে ক্রিকেটাররা নিজেদের ফিটনেসের পরীক্ষা দেন। যা পরিচিত ‘বিপ টেস্ট’ নামে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ সামনে রেখে শুরু হয়েছে ক্রিকেটারদের বিপ টেস্ট বা ফিটনেস টেস্ট। এ টুর্নামেন্টের ড্রাফটে নাম তুলতে হলে অবশ্যই পাস করতে হবে এই টেস্টে।
বিসিবির এই ফিটনেস পরীক্ষার মানদণ্ড ধরা হয়েছে ১১। অর্থাৎ ১১ পেলে পাস, আর এর থেকে কম পেলেই ফেল হিসেবে বিবেচ্য হবে।

গেল কয়েকদিনের মতো মঙ্গলবারও (১০ নভেম্বর) বিপ টেস্ট হয় ক্রিকেটারদের। তবে ফিটনেস পরীক্ষার এই টেস্টে অনেকেই পাস করতে পারেনি। এর মধ্যে অন্যতম একজন হলেন নাসির হোসেন। বিপ টেস্টে নাসির পেয়েছেন সর্বনিম্ন স্কোর ৮.৫। যা গতবারের থেকেও কম। এছাড়া ফেল করেছেন সোহাগ গাজীও। দ্বিতীয়বার পরীক্ষা দিয়েও উৎরাতে পারেননি বিপ টেস্টের বৈতরণী। তার স্কোর ৯.৪। এছাড়া পাস করতে পারেননি ইলিয়াস সানিও। বিপ টেস্টে তার স্কোর ১০.২।
তবে অভিজ্ঞ ক্রিকেটাররা তুলনামূলক ভালো করেছেন ফিটনেস টেস্টে। আবদুর রাজ্জাক, মোহাম্মদ আশরাফুল, শাহরিয়ার নাফিসরা ১১-এর ওপর স্কোর গড়েছেন।
এদিন সর্বোচ্চ ১৩.৬ স্কোর পেয়েছেন পেসার মেহেদী হাসান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »