বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গাংনীতে জনতার হাতে ইজিবাইক ছিনতাইকারী আটক

Muktir Lorai / ৭২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ইজিবাইক ছিনতাই করতে গিয়ে জনতার হাতে আটক ছিনতাইকারী শামীম রেজা(২৪)। আজ রবিবার রাত সাড়ে ৯টার দিকে তার ঘটনা ঘটে। ছিনতাইকারী শামীম রেজা উপজেলার সহড়াতলা গ্রামের আব্দুস সালামের ছেলে।ইজিবাইক চালক উপজেলার গ্রামের আকবর আলীর ছেলে মিঠুন(২২)।

ইজিবাইক চালক মিঠুন জানান, দুজন যাত্রী বেশে আমার ইজিবাইকে ওঠে এবং আমাকে বলে কিন্তু আমি নিচে নামায় দিয়ে আসো। ওদের কথা মত আমি গাংনীর এর উদ্দেশ্যে রওনা দিই।গাড়াডোব নার্সারি মোড়‌ ফাঁকা রাস্তায় এসে গলায় ছুরি ধরে ইজিবাইকের চাবি কেড়ে নিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে ইজিবাইক নিয়ে পালানোর চেষ্টা করলে আমার আত্মচিৎকারে বাজারের লোকজন এগিয়ে এসে তাদের আটকে গণধোলাই দিয়। একপর্যায়ে শামীমের সাথে থাকা সহযোগী পালিয়ে গেলেও শামীমকে আটক করতে সক্ষম হয় এলাকাবাসী। পরে গাংনী থানা পুলিশের একটি টিম উদ্ধার করে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি ঘটায় শামীমকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা।

নাম প্রকাশে অনিচ্ছুক সহড়াতলা গ্রামের একজন জানান, শামীম সেনাবাহিনীতে চাকরি করতো। সেখানে অপকর্ম করার কারণে তাকে সেনাবাহিনী থেকে বরখাস্ত করা হয়।

গাংনী ওসি মোঃ বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »