বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোমস্তাপুরে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে আটক ১

Muktir Lorai / ৯২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৫ আগস্ট, ২০২১

কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গৃহবধূকে ধর্ষণের দায়ে একজনকে আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ। শনিবার রাতে রহনপুর পৌর এলাকার শেখ পাড়া মহল্লার ইনুর ছেলে রবিউল ইসলাম রবু (৪২) নামের ওই যুবককে আটক করা হয়।

জানা যায়, গৃহবধূর শাশুড়ি রেহেনার (৪০) সাথে রবিউল ইসলামের অনৈতিক সম্পর্ক ছিল। বাড়িতে আসা যাওয়ার ফলে ভালো সম্পর্কের জের ধরে রেহানার ছেলে হৃদয়ের সাথে ওই গৃহবধূর বিয়ে দেওয়া হয়। এক সময় কাজের জন্য গৃহবধূর স্বামী হৃদয় চট্টগ্রাম চলে যায়। রবিউল ইসলাম রবুর কুনজর পড়ে গৃহবধূর উপর। এক্ষেত্রে তাকে সহযোগিতা করে শাশুড়ি রেহেনা।

বিগত রোজার সময় খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে গৃহবধূকে অচেতন করে রবিউল ইসলাম রবু তাকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি জেনে গেলে, গৃহবধু তার শাশুড়ির কাছে এ বিষয়ে প্রতিকার চায়। রবিউল ইসলাম রবু তার শ্বাশুড়ীর সহযোগিতায় গৃহবধূকে হুমকি ধামকি দেয়। একপর্যায়ে গৃহবধু তার স্বামীকে বিষয়টি জানায়। তাতেও কোনো কাজ হয়নি।

গত ১৬ মে তার স্বামী গৃহবধূকে তার বাবার বাড়ি রেখে আসে। এ সময় সে ভীষন অসুস্থ ছিল। শারিরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে এতদিন বিষয়টি কাউকে জানায়নি। দীর্ঘদিন বাবার বাড়িতে থাকার ফলে মায়ের মনে সন্দেহ হয়। তখন গৃহবধূ বিষয়টি তার বাবা-মাকে জানাতে বাধ্য হয়। এর মধ্যে কে বা কারা পুলিশকে খবর দেয়।

শনিবার পুলিশ রবিউল ইসলাম রবুকে আটক করে নিয়ে যায়। ১৪ আগস্ট শনিবার রাতে গোমস্তাপুর থানায় গিয়ে গৃহবধূ রবিউল ইসলাম রবু ও শাশুড়ি রেহানাকে আসামি করে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃত রবিউল ইসলাম রবু রহনপুর পৌর যুবলীগের দপ্তর সম্পাদক বলে জানা গেছে।

গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, গৃহবধূকে ধর্ষণের দায়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোমস্তাপুর থানায় একটি মামলা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »