বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোমস্তাপুরে যুবকের আত্মহত্যা

Muktir Lorai / ৯৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৫ আগস্ট, ২০২১

কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একযুবক আত্মহত্যা করেছে। মৃত যুবক মোরশালিন (২২) চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর মহাজনটোলা গ্রামের শুকুর উদ্দিনের ছেলে।
ইউপি সদস্য মাসির উদ্দিন জানান, শনিবার রাত নয়টার দিকে মোরসালিন বাজার থেকে বাড়ি যায়। তার স্ত্রীর সাথে কোন বিষয় নিয়ে বাক বিতন্ডা হওয়ায় তারা আলাদা ঘরে ঘুমাচ্ছিলো। তাদের শিশুপুত্র রাত্রে কেঁদে উঠলে স্ত্রী অন্য রুমে গিয়ে স্বামীকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখে। রাত ১ টা ৩০ মিনিটের দিকে তাকে এ অবস্থায় দেখে স্ত্রীর সন্দেহ হয় এবং সে চিৎকার দিয়ে উঠে। পরে বাড়ীর সবাই দেখতে পায় মোরশালিন শোয়ার ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, পারিবারিক কলহ ও দারিদ্রতার কারণে এ আত্মহত্যা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »