বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গ্রাহক সেবায় আলোর ফেরিওয়ালাঃ বরুড়ায় বৈদ্যুতিক লাইনে স্পট মিটারিং উদ্বোধন

Muktir Lorai / ১৩২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়ায় “আলোর ফেরিওয়ালা” সদ্য নির্মিত বৈদ্যুতিক লাইনে ২০টি স্পট মিটারিং কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৯ ডিসেম্বর) দুপুর দিকে বরুড়া মাছ বাজার সংলগ্ন নতুন গলীতে হাজী মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটা. কামাল হোসেন, বরুড়া পল্লীবিদ্যুৎ এর ডিজিএম মোঃ জালাল উদ্দীন, বরুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন লিংকন।
কাউন্সিলর মোঃ আবু নোমান, এজিএম কম আবু ইউছুফ, অাওয়ামীলীগ নেতা আকতার হোসেন, জুয়েলারি ব্যাবসায়ী আবুল কালাম, প্রমুখ।

বক্তারা বলেন, সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। বিদ্যুতের জন্য অফিসে যেতে হয় না। কারন গ্রাহক সেবাই আলোর ফেরিওয়ালা বাড়ি গিয়ে সংযোগ প্রধান করা হচ্ছে এ উদ্যোগ অভ্যাহত থাকবে।

এ সময় বরুড়া বাজারের অন্যান্য ব্যবসায়ীগণ ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »