বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চাকরির প্রলোভন দেখিয়ে জোর পূর্বক আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করায় আটক ৩

Muktir Lorai / ১৪১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, চট্টগ্রামঃ চট্টগ্রামে চাকরির প্রলোভন দেখিয়ে জোর পূর্বক আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

ইং ০৭/০৭/২০২১ইং তারিখে চাকুরী দেওয়ার কথা বলে ভিকটিমের শ্বশুর বাড়ির এলাকায় বসবাসরত বিবাদীরা ভিকটিমকে বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ সোহাগের কলোনীতে আসামীর ভাড়াঘরে নিয়ে আসে। স্বামী অসুস্থ থাকায় তিনি বাধ্য হয়েই চাকরি খুঁজছিলেন। বিবাদীরা তাকে উক্ত বাসায় আটকে রেখে জোরপূর্বক পতিতাবৃত্তি করতে বাধ্য করে। ভিকটিম রাজি না হলে অপরাপর আসামীরা ভিকটিমকে মরধর করে। এরই ধারাবাহিকতায় গত ২২/০৭/২০২১ খ্রী আসামীরা অপর একটি মেয়েকেও চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে আসে এবং একই কাজে বাধ্য করে।

এ সংক্রান্তে গত ২৩/০৭/২০২১ খ্রী ২০ঃ৩০ ঘটিকায় ভিকটিম কৌশলে নিজের মোবাইল থেকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল দিয়ে অভিযোগ করলে তৎক্ষনাৎ ব্যবস্থা গ্রহণ করে নগরীর বায়েজিদ থানা পুলিশ। ঘটনাস্থল থেকে দুইজন ভিকটিমকে উদ্ধার করা হয়। আটক করা হয় সুরমা বেগম প্রঃ সুমি (৩৫), তানজিল হোসেন (২২) ও এমরান হোসেন (২১) কে।

ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারঃ ১। সুরমা বেগম প্রঃ সুমি (৩৫), পিতা- মৃত মোঃ মুসলিম উদ্দিন, সাং- নারায়নপুর, কাজী ধনকাজী বাড়ী, পোঃ লক্ষণপুর, থানা- লাকসাম, জেলা- কুমিল্লা, বর্তমানে- রৌফাবাদ হুক্কার গুলি, সোহগ জমিদারের কলোনী, থানা- বায়েজিদ বোস্তামী, জেলা- চট্টগ্রাম, ২। তানজিল হোসেন (২২), পিতা- রফিকুল ইসলাম, মাতা- রহিমা বেগম, সাং- চরফকিরহাট, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- নোয়াখালী, ৩। এমরান হোসেন (২১), পিতা- মোঃ হেলাল, মাতা- মারজাহান আক্তার, সাং- চরকালা, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- নোয়াখালী, বর্তমানে- বিটাক বাজার, সাগরপাড়, থানা- পাহাড়তলী, জেলা- চট্টগ্রাম।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »