বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চান্দিনায় ডিজিটাল শিক্ষা ব্যবস্থায় অনলাইন পদ্ধতি বাস্তবায়নে দিনব্যাপী সেমিনার

Muktir Lorai / ১৪৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১

তুহিন ভূইয়া, চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লা চান্দিনায় মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে করোনাকালীন ডিজিটাল শিক্ষা ব্যবস্থায় অনলাইন পদ্ধতি বাস্তবায়নে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১২ জানুয়ারী) চান্দিনায় মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে মিলনায়তনে ওই সেমিনার অনুষ্ঠিত হয়।
মাতৃভূমি ফাউন্ডেশনের চেয়ারম্যন ও মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মো: আখতার হোসাইন এর সভাপতিত্বে এবং চান্দিনা মূলক্যাম্পাসের প্রিন্সিপাল মো: আব্দুল হাই যোবায়ের এর সঞ্চালনায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভি.সি. প্রফেসর মো: শাসছুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চান্দিনা উপজেলা সহকারি শিক্ষা অফিসার আব্দুল ওয়াহাব, চান্দিনা মীম হসপিটালের চেয়ারম্যান মো: আব্দুর রহমান সরকার, কুমিল্লা মাতৃভূমি ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও সিআরপি থেরাপী সেন্টারের পরিচাল মো: জয়নাল আবেদীন ভূইয়া, সিআরপি নির্বাহী পরিচালক ডা. মো: মহিউদ্দিন মামুন।

এসময় বিষয় ভিত্তিক বক্তব্য রাখেন শাহ আমানত প্রকাশনার ব্যবস্থাপক মো: খাইরুল বাশার, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো: আবু নোমান সরকার, রায়পুর শাখার প্রিন্সিপাল মো: ওমর ফারুক, গার্লস শাখার প্রিন্সিপাল মো: নাজমুল হক সরকার, ইলিয়টগঞ্জ শাখার প্রিন্সিপাল মো: বোরহান উদ্দিন, খোশকান্দি শাখার প্রিন্সিপাল মো: শাহজালাল সরকার, আইটি ইন্চার্জ মো: আল মামুন।

সেমিনারে সকল শাখার শিক্ষক-শিক্ষিকাবৃন্দ অংশ গ্রহণ করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »