শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যু, হাসপাতাল ভাঙচুর

Muktir Lorai / ১৩৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

রাজগঞ্জে নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় হাসপাতালে ভাঙচুর করেছে রোগীর স্বজন ও বিক্ষুব্ধ জনতা।

পুলিশ ও স্বজনরা জানান, বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা মহল্লার ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ সুমি খাতুনের প্রসব ব্যথা উঠলে তাকে নর্থ বেঙ্গল মেডকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর গৃহবধূর ঠাণ্ডা ও জ্বর থাকায় চিকিৎসকরা তাকে চিকিৎসাসেবা না দিয়ে সময়ক্ষেপণ করতে থাকেন। বার বার চিকিৎসকদের বলা হলেও তারা রোগীর কাছে না আসায় দেড় ঘণ্টা পর হাসপাতালেই ওই নারীর মৃত্যু হয় বলে জানান স্বজনরা।
পরে হাসপাতালে ব্যাপক ভাঙচুর করে নিহতের স্বজন ও বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি বাহাউদ্দিন ফারুকি বলেন, এ খবর পাওয়ার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »