বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ১৬০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৪তম জন্মদিন উপলক্ষে ২৬ ডিসেম্বর বিকেলে ৭০ কাকরাইলস্থ নিসচা কার্যালয় প্রাঙ্গণে দুস্থ অসহায় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয়। নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে ও কেন্দ্রীয় প্রথম নির্বাহী সদস্য লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর তত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, অর্থ সম্পাদক মোঃ আসাদুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয় প্রমুখ।
অনুষ্ঠানে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, অসহায় মানুষকে সহায়তা করা প্রত্যেকের নৈতিক কর্তব্য। তিনি সামর্থ অনুযায়ী সকলকে মানবতার কল্যাণে কাজ করার আহ্বান জানান। মানুষের কল্যাণে কাজ করাই মূলত মানুষের জন্মের সার্থকতা, মানুষ বেঁচে থাকে তার কর্মে।
লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন মানবিক গুণাবলিতে উজ্জীবিত একজন সৃজনশীল পরিশুদ্ধ মানুষ। তার জন্মদিন উপলক্ষে নিসচাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন মানবতার কল্যাণে বিভিন্ন কর্মসূচি পালন করছে। জন্মদিনে কেক না কেটে সামর্থ অনুযায়ী মানবতার কল্যাণে কর্মসূচি পালন করার জন্যে তিনি নিসচার নেতাকর্মীসহ সুভাকাঙ্খিদের প্রতি আহ্বান জানান। ফলে এই বছর নিসচার বিভিন্ন শাখা সংগঠন ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সুভাকাঙ্খিরা তার জন্মদিনে কেক না কেটে এই টাকা দিয়ে মাক্স বিতরণ, শীতবস্ত্র প্রদান প্রভৃতি কর্মসূচি পালন করেছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ছিল চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৪তম জন্মদিন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »