বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চুয়াডাঙ্গায় গভীর রাতে ওএমএস’র ২৭ বস্তা চাল সহ আটক ১

Muktir Lorai / ১৫৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

এ.এইচ কামরুল, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা স্কুলপাড়ার আবু সামাদের বাড়ী থেকে ওএমএস’র ২৭ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে আবু সামাদের বাড়ী থেকে ২৭ বস্তা চাল উদ্ধারসহ আবু সামাদকে আটক করে থানায় নিয়ে আসে।

ওএমএস’র ডিলার জেলা যুবলীগের সদস্য আজাদ আলী বৃহস্পতিবার (১৯ আগষ্ট) রাতে উদ্ধার হওয়া চালগুলো তারই আপন চাচাতো ভাই আবু সামাদের বাড়ীতে রাখে। রাতে গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ সেখান থেকে ওই চালগুলো উদ্ধার করে। এ ঘটনায় আবু সামাদকে আটক করা হয়েছে। আটককৃত আবু সামাদ চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা স্কুলপাড়ার মৃত সোনা শেখের ছেলে।

আবু সামাদ বলেন, বৃহস্পতিবার রাতে আমার বাড়ীতে চালগুলো রেখে যায় আমার চাচাতো ভাই আজাদ আলী। বলে চালগুলো তোমার বাড়ীতে রাখ ৪/৫ দিন পর নিয়ে যাবো।

এ ব্যাপারে ওএমএস’র ডিলার আজাদ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, চালগুলো আমার বাড়ীতে থাকলেও সেখানে রাখা নিরাপদ না। সে কারণে আমি ২৭ বস্তা চাল আমার চাচাতো ভাই আবু সামাদের বাড়ীতে রেখে দিই।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গোপণ সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম বৃহস্পতিবার রাতে আব্দুস সামাদের বাড়ীতে অভিযান চালায়। এ সময় তার ঘর থেকে সরকারী ওএমএস’র ২৭ বস্তা চাল উদ্ধার করে। এ ঘটনায় আবু সামাদ নামের একজনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবু সামাদ বলেছে আজাদ আলী তার বাড়ীতে চালগুলো রেখে যায়। প্রকৃত ঘটনা আমরা তদন্ত করে দেখছি। সুনিদৃষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »