শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চৌদ্দগ্রামের জামাত নেতা ইকবালকে ঢাকা থেকে গ্রেপ্তার

Muktir Lorai / ১৬৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চৌদ্দগ্রামের একাধিক মামলার আসামী ইকবাল হোসেন মজুমদার নামের এক জামাতের শীর্ষ নেতাকে গ্রেফতার করছে পুলিশ। জানা যায় কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় সাইফুল ইসলাম সাইফ, সহকারী পুলিশ সুপার, চৌদ্দগ্রাম সার্কেল সঙ্গীয় পুলিশ পরির্দশক (তদন্ত) ত্রিনাথ সাহা, এএসআই(নিঃ) সাইদুর রহমান, কনস্টেবল সৈয়দ নকিবুর রহমান সহ ডিএমপি ঢাকার শাহজাহানপুর থানা পুলিশের সহযোগীতায় শাহজাহানপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৬টি সাজা পরোয়ানা ও ০৪টি গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামীকে গ্রেফতার করেন।গ্রেফতারকৃত আসামী হলেন ইকবাল হোসেন মজুমদার ওরফে ইকবাল চেয়ারম্যান,(৩৫) পিতা- আবদুল মনসুর মজুমদার, গ্রাম- বুদ্দিন (মধ্যমপাড়া), কনকাপৈত, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা। চৌদ্দগ্রাম থানা পুলিশ জানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে যে মামলা রয়েছে সিআর সাজা (০২ বছর এবং ১০ হাজার টাকা অর্থদন্ড)- সিআর ৩৯৫/১৬, সিআর সাজা (০১ বছর এবং ১৫ লক্ষ টাকা অর্থদন্ড)- সিআর- ৩৭৮/১৫, এসটি- ২২০৫/১৬, সিআর সাজা (০১ বছর এবং ১০ লক্ষ টাকা অর্থদন্ড)- সিআর- ৪১১/১৫, এসটি- ১৮৩৬/১৬, সিআর সাজা (০১ মাস)- সিআর- ৩৮৫/১৭ টিআর- ৩১২৩/১৭,সিআর সাজা- দায়রা- ৭৬৩৩/১৯, সিআর- ১৩৬২/১৭, জিআর সাজা (০২ বছর এবং ১০ হাজার টাকা অর্থদন্ড)- জিআর- ২০৪/১৬,জিআর- জিআর- ২০৪/১৬ সিআর- সিআর- ৬৮০/১৯,সিআর- সিআর- ৮১৯/১৯,সিআর- সিআর- ৯৫/২০।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »