বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চৌদ্দগ্রামে “নিউ ইনসাফ নামের অবৈধ ইট ভাটা উচ্ছেদঃ ৩ লক্ষ টাকা জরিমানা

Muktir Lorai / ১১১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় জেলা প্রশাসনের উদ্যোগে কুমিল্লা পরিবেশ অধিদপ্তর অবৈধ ইট ভাটা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) চৌদ্দগ্রাম উপজেলার “নিউ ইনসাফ ব্রিকস (সাবেক মজুমদার ব্রিকস)” এর চিমনির অংশ বিশেষ, কিলন ও কাঁচা ইটা ধ্বংস করা হয়েছে। ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ (সংশোধিত ২০১৯) লঙ্ঘনের অপরাধে ৩ লক্ষ টাকা জরিমানা পূর্বক নগদ আদায় করা হয়েছে।
অবৈধ ইট ভাটা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছেন কুমিল্লা জেলা পরিবেশ অধিদপ্তর কার্যালয়ের উপ-পরিচালক শওকত আরা কলি। ভ্রাম্যমান আদালতের দায়িত্বে ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম। এ সময় পুলিশ প্রশাসন ও ফায়ার সার্ভিস সহযোগিতা করেন। জনস্বার্থে অবৈধ ইট ভাটা উচ্ছেদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সংশ্লিষ্টরা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »