বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চৌদ্দগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টায় বৃদ্ধ কারাগারে

Muktir Lorai / ৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ
চৌদ্দগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টায় বৃদ্ধ কারাগারে
কুমিল্লার চৌদ্দগ্রামে নজির আহাম্মদ নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে তার বিরুদ্ধে মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নজির আহাম্মদ উপজেলার শ্রীপুর ইউনিয়নের যশপুর গ্রামের মৃত. সোনা মিয়ার ছেলে।
জানা গেছে, যশপুর গ্রামের মাদ্রাসাছাত্রী বৃহস্পতিবার সকাল ১১টায় বাড়ির পাশের দোকানে যায়। সেখান থেকে ফেরার পথে প্রতিবেশী বৃদ্ধ নজির আহাম্মদ তাকে যশপুর হাজী আবদুর রশিদের পরিত্যক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মাদ্রাসাছাত্রীর চিৎকারে স্থানীয়রা গিয়ে বৃদ্ধ নজির আহাম্মদকে আটক করে।

খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার পুলিশের একটি টিম নজির আহাম্মদকে থানায় নিয়ে আসে। ইতোপূর্বে আটককৃত বৃদ্ধ নজির আহাম্মদের বিরুদ্ধে আরও কয়েকজন নারীর সঙ্গে অসামাজিক কাজের অভিযোগ পাওয়া গেছে বলে জানা যায়।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, আটককৃত নজির আহাম্মদের বিরুদ্ধে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »