বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

জনপ্রশাসন পদক পেলেন গোপালগঞ্জের ডিসি শাহিদা সুলতানা

Muktir Lorai / ৮৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক লাভ করলেন। বৃহস্পতিবার বিকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইলিয়াছুর রহমান জানান, মঙ্গলবার ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন এবং জনপ্রশাসন পদক ২০২০ ও ২০২১ যুগপৎ প্রদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসক শাহিদা সুলতানার হাতে এ পদক তুলে দেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি পদক প্রদান অনুষ্ঠানে যোগ দেন। এর আগে গোপালগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনকালে জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ জাতীয় পর্যায়ে ব্যক্তিগত ক্যাটাগরিতে তিনি জনপ্রশাসন পদক ২০২১ এর জন্য চূড়ান্তভাবে মনোনীত হন।
এছাড়া জেলা প্রশাসক হিসেবে গোপালগঞ্জে যোগদানের পর শাহিদা সুলতানা জেলার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। মুজিববর্ষ উপলক্ষে গৃহহীনদের ঘর প্রদান কর্মসূচি সফলতার সঙ্গে বাস্তবায়নের পাশাপাশি করোনা অতিমারি পরিস্থিতি মোকাবেলা এবং নিম্নআয়ের প্রান্তিক মানুষদের সহযোগিতা প্রদানের মাধ্যমে নিজেকে একজন মানবিক মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সিনিয়র সচিব কেএম আলী আজম ও ঊর্ধ্বতন কর্মকর্তারা পদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক শাহিদা সুলতানা জন প্রশাসন পদক লাভ করায় গোপালগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে আনন্দ ও উচ্ছ্বাস বিরাজ করছে।
জনপ্রশাসন পদক লাভের বিরল সম্মান প্রাপ্তিতে জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে প্রেসক্লাব,গোপালগঞ্জ, সাংবাদক ইউনিয়ন, রিপোটার্স ইউনিট, রিপোটার্স ফোরাম গোপালগঞ্জ, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাব, বিডিক্লিন, জ্ঞানের আলো পাঠাগার, টুঙ্গিপাড়া উপজেলা প্রেসক্লাব, বন্ধুমহল, নজরুল পাবলিক লাইব্রেরিসহ বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »