বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

জানুয়ারিতে ভ্যাকসিন পাবে বাংলাদেশ: স্বাস্থ্যমন্ত্রী

Muktir Lorai / ১০৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

যুক্তরাজ্যে অক্সফোর্ডের ভ্যাকসিন অনুমোদন দিয়েছে, ভারতও সেরাম ইনস্টিটিউটকে অনুমোদন দেওয়া হলে বাংলাদেশ জানুয়ারির শেষের দিকে বা তার আগেও ভ্যাকসিন পেতে পারে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

বুধবার (৩০ ডিসেম্বের) সকালে রাজধানীতে কোভিড নিয়ে এক আলোচনাসভায় এ কথা জানান তিনি। তিনি বলেন, কোভিড নিয়ন্ত্রণে থাকলেও, চলে যায়নি, তাই বাংলাদেশের অর্জন ধরে রাখতে সরকারি বেসরকারি স্বাস্থ্যসংশ্লিষ্ট সব প্রতিষ্ঠানকে কাজ করতে হবে।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা ভ্যাকসিন ক্রয় করার প্রক্রিয়া কমপ্লিট করেছি। যেহেতু ভ্যাকসিন অনুমোদন পেয়ে যাচ্ছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য অনুমোদন দিয়েছে, ভারতও অনুমোদন দেবে। হয়তো বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদন দিয়ে দেবে।
তিনি আরো বলেন, আমরা আশা করছি, জানুয়ারি মাসে সেরাম ইনস্টিটিউট যদি আমাদের খবর দেয়, তাহলে শেষে অথবা তার আগেও ভ্যাকসিন পেয়ে যেতে পারি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »