শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

জামালখান ক্যাথলিক চার্চ ও সেন্ট মেরীস স্কুলে বসলো করোনা প্রতিরোধক বুথ

Muktir Lorai / ১১৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রামঃ চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে নগরীর গুরুত্বপূর্ণ স্থানে করোনা প্রতিরোধক বুথ স্থাপনের অংশ হিসেবে নগরীর জামালখান নির্মলা মারমারিয়ার ক্যাথলিক চার্চ গির্জা ও সেন্ট মেরীস স্কুলে বসানো হলো করোনা প্রতিরোধক বুথ। যেই বুথ থেকে বিনামূল্যে মিলবে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার। বিকেল ৪ঘটিকায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষ থেকে এই করেনা প্রতিরোধক বুথের উদ্ভোধন করেন হেলাল আকবর চৌধুরী বাবর। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর পুলক খাস্তগির, নির্মলা মারমারিয়া, ক্যাথলিক চার্চ গির্জার ফাদার সিপ্রিয়ান পিন্টু, সেন্ট মেরীস স্কুলের প্রধান শিক্ষিকা সিস্টার মেরি সঙ্গীতা, সিস্টার জেমি, সিস্টার বিগিস, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারী নিয়ন্ত্রণ এখন চেলেঞ্জিং বিষয় হয়ে দাড়িয়েছে। গণসচেতনতা, মাস্ক ও হ্যান্ডসেনিটাইজা ব্যবহার হচ্ছে করোনা প্রতিরোধে মূল মাধ্যম। তাই আমাদের জনগরুত্বপূর্ণ স্থানে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার ব্যবহার নিশ্চিত করতে হবে। তারই অংশ হিসেবে উপমন্ত্রী নওফেলের পক্ষ থেকে আজকে গির্জায় আমরা করোনা প্রতিরোধক বুথ বসিয়েছি। যা থেকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার পাওয়া যাবে। আসুন করোনা মহামারী থেকে সুরক্ষা পেতে প্রতিটি পাড়ায় মহল্লায় মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার ব্যবহার নিশ্চিত করি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »