শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঠাকুরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জুয়া ও মাদক সেবনের অভিযোগ তদন্তের নির্দেশ

Muktir Lorai / ১১৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালামের বিরুদ্ধে জুয়া ও মাদক সেবনের অভিযোগ তদন্তের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসন।
গত বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার এর ভারপ্রাপ্ত উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম এর স্বাক্ষরিত ০৫.৫৫.৯৪০০.০০৯.১৮.০০০.২০.২৯০ স্বারক নম্বরে একটি চিঠির মাধ্যমে এ নির্দেশ প্রদান করা হয়।
চিঠিতে উল্লেখ করা হয়, দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে জুয়া ও মাদক সেবনসহ বিভিন্ন অভিযোগে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। যা প্রশাসনের দৃষ্টিগোচর হয়। উক্ত বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার নিজে অত্যান্ত গুরুত্বসহকারে তদন্ত করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন জানান, জেলা প্রশাসনের প্রেরিত চিঠি হাতে পেয়েছি। চিঠির সাথে সংবাদ পত্রের কপি ও একটি ভিডিও দেয়া হয়েছে। আশা করছি সময়মত তদন্ত প্রতিবেদনটি জমা দেয়া হবে।
এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল জানান, তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তি করণীয় বলা যাবে।
উল্লেখ, কয়েকদিন আগে দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে জুয়া ও মাদক সেবনসহ বিভিন্ন অভিযোগে গণমাধ্যমে সংবাদ পরিবেশন হয়। সেই সাথে চেয়ারম্যান ও সহযোগীরা জুয়া ও মাদক সেবন করছেন এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »