শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঠাকুরগাঁওয়ে হিন্দু মহাজোটের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

Muktir Lorai / ৯৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৩ই আগস্ট সকালে পৌর শহরে চৌরাস্তায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখা।

খুলনার রূপসা উপজেলার শিয়ালী গ্রামে অর্ধ শতাধিক হিন্দু পরিবারে হামলা, মন্দির দোকানপাট ও ঘরবাড়ি ভাঙচুর এবং সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলের নৃশংস হত্যার প্রতিবাদে এই মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলার সভাপতি গৌরহরি বর্মণ, সাঃ সম্পাসদক অরুন কুমার রায়, যুব মহাজোট সভাপতি জয় মহন্ত অলক সাঃ সম্পাদক উত্তম কুমার রায়, ছাত্র মহাজোট সভাপতি অখিল বর্মণ, সিনিয়ার সভাপতি প্রনয় কুমার বাপ্পী, সদর উপজেলার মহাজোট সভাপতি উৎপল কুমার বর্ধন, সাঃ সম্পাদক ডাঃ জগদীশ কুমার রায়, বালিয়াডাঙ্গী উপজেলার সভাপতি প্রভাত কুমার সিং সাঃ সম্পাদক সুজন কুমার ঘোষ, পীরগঞ্জ সভাপতি সুকুমার রায়, সাঃ সম্পাদক রামকৃষ্ণ রায়, ও মহাজোট হরিপুর সভাপতি চন্দ কুমার মন্টু, সাঃ সম্পাদক রামায়ন রায়, রোমা ঘোষ, সুবর্ণা চৌধুরী সহ অন্যান্যরা।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন হামলার সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তিদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনতে হবে না হলে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »