বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঢাকায় আবার চালু হচ্ছে কাতারের ভিসা সেন্টার

Muktir Lorai / ২৬৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

করোনার কারণে দীর্ঘ দশ মাস বন্ধ থাকার পর বুধবার (৩০ ডিসেম্বর) ঢাকায় কাতারের ভিসা সেন্টার আবার চালু হচ্ছে।

তবে, দেরিতে হলেও, ভিসা সেন্টার পুনরায় চালু হওয়ার খবরে খুশি প্রবাসীরা। শুধু তাই নয়, ভিসা চালু হলে নতুন ও দক্ষ শ্রমিকদের কাতার পাঠানোর পাশাপাশি ছুটিতে দেশে গিয়ে আটকে পড়াদের ফিরিয়ে আনতেও দূতাবাস ও বাংলাদেশ সরকারকে আরও উদ্যোগী হওয়ার আহ্বান প্রবাসীদের।
এক কাতার প্রবাসী বাংলাদেশি বলেন, ‘আগামী ৩০ ডিসেম্বর কাতারের ভিসা সেন্টার চালু হতে যাচ্ছে। এতে আমরা প্রবাসীরা অনেক আনন্দিত।’
কাতারে এরই মধ্যে শুরু হয়েছে ফাইজারের ভ্যাকসিন কার্যক্রম। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় বিভিন্ন দেশের নাগরিকদের তাই নতুন ভিসা দিচ্ছে কাতার। ভারত, পাকিস্তান, নেপাল ও ফিলিপিন্সে অবস্থিত কাতারের ভিসা সেন্টার আরও আগে থেকে চালু হলেও, বাংলাদেশে কিছুটা দেরিতে চালুর ঘোষণা দিল কাতার।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »