শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত

Muktir Lorai / ১২৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

ডেস্ক রিপোর্টঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত এবং দুজন আহত হয়েছেন। টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উত্তরবঙ্গ থেকে একটি সবজিবোঝাই ট্রাক টাঙ্গাইলের ঘারিন্দায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান চারজন এবং আহত হন তিনজন।
প্রত্যক্ষদর্শীরা আরও জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ায় পাঁচজনে। আহত অপর দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষণিক হতাতদের নাম-পরিচয় জানা যায়নি।
এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপপরিচালক জালাল হোসেন জানান, ঘটনার পরপরই উদ্ধার কার্যক্রম শুরু হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »