শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

তেরখাদা উপজেলা আওয়ামীলীগ সভাপতি এফ,এম ওহিদুজ্জামান বহিস্কার

Muktir Lorai / ১২৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

খুলনা প্রতিনিধিঃ খুলনা জেলার তেরখাদা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ৫ নং তেরখাদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনগড়া বক্তব্য দিয়ে প্রধান মন্ত্রী এবং খুলনার ৫ জন সংসদ সদস্য কে ছোট করে সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর কাছে অডিও কন্সফারেন্সে বক্তব্য দেন। এই অসত্য বক্ত্যবে দলীয় শৃংখলা ভংঙ্গের কারনে তাকে আজ ২৬ জুলাই সোমবার খুলনা জেলা কমিটির সভাপতি হারুন অর রশিদ এবং সাধারন সম্পাদক সুজিত কুমার অধিকারি কেন্দ্রের সাথে আলোচনা করে জেলা কমিটির নেতৃবৃন্দ নিয়ে সংবাদ সম্মেলন করে আওয়ামীলীগ থেকে সাময়িক বরখাস্ত এবং ১০ দিনের মধ্যে শোকজ নোটিশ জারি করেন।
খবরে জানা যায় তেরখাদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ৫ নং তেরখাদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ১৯ জুলাই তার নিজ ইউনিয়নে ভিজিএফ চাউল বিতরনের সময় খুলনা -৪ রূপসা, তেরখাদা, দিঘলিয়ার সংসদ সদস্য আব্দুস ছালাম মুর্শেদীর সাথে অডিও কন্সফারেন্সে ধারনকৃত ভিডিও তে ইউনিয়ন পরিষদের সফল উপকার ভোগিদের সামনে বক্তব্য দেয়ার সময় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও খুলনা জেলার ৫ জন সংসদ সদস্যদের টাকা ডোনেশন দেন সংসদ সদস্য আব্দুস ছালাম মুর্শেদী এমন একটি অসত্য মন গড়া বক্তব্য দেন। এহেন মিথ্যা বক্তব্যের কারনে আওয়ামীলীগ নেতা কর্মী ও সাধারন মানুষ ক্ষোবে ফেটে পড়েন। মিথ্যা বানোয়াট বক্তব্যের কারনে দলীয় শৃংখলা ভঙ্গ, দেশের প্রধান মন্ত্রী ও সংসদ সদস্যদের মান ক্ষুন্ন করার অপরাধে দল থেকে সাময়িক বহিস্কার এবং ১০ দিনের মধ্যে শোকজ নোটিশ জারি করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »