বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দলীয় মনোনয়ন পেলে ভারেল্লা উত্তর ইউনিয়নকে রোল মডেলে রুপান্তরিত করা হইবে-ইস্কান্দার আলী ভূঁইয়া

Muktir Lorai / ২৫৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

সাইফুল ইসলাম শিশির, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি স্নেহের ছোট ভাগ্নে এবং ঢাকা বার এসোসিয়েশনের আইনজীবী কুমিল্লার বুড়িচং থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও ভারেল্লা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মো. ইস্কান্দার আলী ভূঁইয়া আজ মঙ্গলবার ৫ জানুয়ারী তার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ভারেল্লা উত্তর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে গণসংযোগ করেন।

গনসংযোগে আরো উপস্থিত থাকবেন ইঞ্জিনিয়ার মোঃ তফাজ্জল হোসেন ভূঁইয়া, আলিফ রায়হান হামিদ, হাজী মোহাম্মদ ইউনুস(মেম্বার) সহ গণমান্য ব্যক্তিবর্গ।
ভারেল্লা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মো. ইস্কান্দার আলী ভূঁইয়া বলেন, ‘মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা, পেশা না। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালবাসা অর্জন করতে চাই। দলীয় মনোনয়ন পেলে আসন্ন ভারেল্লা উত্তর ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করে ভারেল্লা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মো. ইস্কান্দার আলী ভূঁইয়া নির্বাচিত হলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক আমি ভারেল্লা উত্তর ইউনিয়নকে আরো এগিয়ে নিতে চাই।ভারেল্লা উত্তর ইউনিয়নকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে রুপান্তরিত করা হইবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »