বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দেবিদ্বারে মোঃছাদিম আলী ফাউন্ডেশনের ফ্রী অক্সিজেন সেবা উদ্বোধন

Muktir Lorai / ১২২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৮ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টারঃ দেবিদ্বারে করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা প্রদানের লক্ষ্যে মোঃছাদিম আলী ফাউন্ডেশনের উদ্যোগে অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে মোঃছাদিম আলী ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক, দেবিদ্বার উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক মোঃ জসীম উদ্দীন আহমেদের অর্থায়নে এবং কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আতিকুর রহমান ভুঁইয়ার ব্যাবস্থাপনায় দেবিদ্বারের বরকামতা ইউনিয়নের বাগমারায় এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বাগমারা কেন্দ্রীয় জামে মসজিদ মেডিকেল টিমের পরিচালনায় অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমে উপস্থিত ছিলেন উক্ত ফাউন্ডেশনের সদস্যগন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা।

উল্লেখ্য, মোঃছাদিম আলী ফাউন্ডেশন জন্মলগ্ন থেকেই বরকামতার বাগমারা এলাকার গরীব ও অসহায় মানুষের কল্যাণে অনেক সেবামূলক কাজ করে যাচ্ছে । করোনার শুরু থেকেই মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়া সহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »