বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দেশ সেরা কনটেন্ট নির্মাতা হয়েছেন বরুড়া আগানগর বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক সাখাওয়াত

Muktir Lorai / ২৮৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

মোঃ শাহ আলমঃ কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আগানগর বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোঃ সাখাওয়াত হোসেন দেশ সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছেন।

তিনি শিক্ষক বাতায়নের ৪৯৩৪৬৪ শিক্ষকের ৪৫৬১টি কনটেন্টের মাধ্যমে সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছেন।

সাখাওয়াত হোসেন বলেন এই সাফল্য পেতে আমাকে অনেকটা পথ অতিক্রম করতে হয়েছে। অনেক রাতের ঘুম ত্যাগ করে শিক্ষক বাতায়নে কাজ করেছি। অন্যদের মত আমিও স্বপ্ন দেখতাম একদিন আমিও দেশ সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হব। কঠোর পরিশ্রমের ফলে আমি আজ সফল হয়েছি। আমার জন্য দোয়া করবেন আমি যেন শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়নকে আরো সমৃদ্ধ করতে পারি।

অধ্যক্ষ শরিফুল ইসলাম বলেন সাখাওয়াতের এ সাফল্য সকল শিক্ষকদের অনুপ্রেরণা যোগাবে।

বরুড়া উপজেলা নির্বাহি অফিসার আনিসুল ইসলাম, কুমিল্লা জেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল মজিদ এবং বরুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম সাখাওয়াতকে অভিনন্দন জানান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »