বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নবাবগঞ্জে বিধবাকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

Muktir Lorai / ৯৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৮ জানুয়ারি, ২০২২

সৈয়দ রোকনুজ্জামান, নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের নবাবগঞ্জে এক বিধবাকে (৪৭) তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। আজ শনিবার ধর্ষণের শিকার ওই বিধবা নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা
যায়, শুক্রবার দুপুরে উপজেলার পুটিমারা গ্রামের মো. মমতাজ উদ্দীনের ছেলে মো. মোফাজ্জল হোসেন (৪৪) প্রতিবেশি ওই বিধবার বাড়ীতে গিয়ে কু প্রস্তাব দেয়। তার কু প্রস্তাবে বিধবা রাজী না হলে তাকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করা হয়। এ সময় প্রতিবেশি এক মহিলা ওই বিধবার বাড়ীতে গিয়ে তাকে ধর্ষণ করা দেখে চিৎকার করলে অন্যান্যরা এসে ধর্ষককে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

মামলা তদন্তকারী অফিসার এস আই আনোয়ারুল হক জানান, “বিধবার দায়েরকৃত মামলায় ধর্ষক মোফাজ্জল হোসেনকে গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। একই দিন ধর্ষণের শিকার বিধবাকে ডাক্তারী পরিক্ষার জন্য দিনাজপুর এম.আব্দুর. রহিম মেডিকেল কলেজ
হাসপাতালে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »