শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নাঙ্গলকোটে পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণেের অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে মামলা

Muktir Lorai / ১৬৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

লাকসাম প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোট পৌরসদরের হরিপুর গ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
সোমবার (৯ আগষ্ট) লম্পট শশুর পৌরসদরের হরিপুর গ্রামের মৃত.মাহফুজুল হকের ছেলে মোঃ ইব্রাহিম (৫৪) শশুর বাড়ী হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, পরিবারের সবাই দিনমুজুর।প্রতিদিনের মত ওইদিন শশুরসহ সকলে কাজে যায়, বাড়ীতে ৯ বছরের একটি শিশু ও ওই গৃহবধূ থাকে। কিছুক্ষণ পর লম্পট শশুর বাড়ীতে এসে শিশুটিকে নাস্তা আনার জন্য নাঙ্গলকোট বাজারে পাঠায়। এ সুজুকে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন।
এ ঘটনায় শুক্রবার সকালে গৃহবধূ বাদী হয়ে নাঙ্গলকোট থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।
নাঙ্গলকোট থানার ওসি আ স ম আব্দুন নূর বলেন, নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে শশুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন, ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামি গ্রেপ্তারে চেষ্টা অবহৃত আছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »