বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নৌকা প্রতীকের প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছি..চান্দিনায় পৌর মেয়র

Muktir Lorai / ১৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

তুহিন ভূইয়া, চান্দিনা প্রতিনিধিঃ কুমিল্লার চান্দিনায় পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলামের উদ্যোগে মিলাদ ও দোয়ানুষ্ঠান হয়। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে মহারং মেয়রের নিজ বাস ভবনের সামনের মাঠে ওই দোয়ানুষ্ঠান হয়।

এসময় তিনি- আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিলেও পরে নৌকা প্রতীকের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিজের প্রার্থীতা সরিয়ে নিয়েছেন বলে পৌরবাসীকে জানিয়ে দেন। এছাড়া তিনি নেতাকর্মী ও তার সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একপর্যায়ে তিনি আবেগ প্রবণ হয়ে কেঁদে ফেলেন। এসময় তিনি বলেন- ”আপনারা দোয়া করবেন আমার কোন নেতাকর্মী বা সমর্থকের উপর যেন হামলা-মামলা না হয়। কারো শরীর থেকে যেন এক ফোঁটা রক্ত না ঝরে।’’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীমীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম, উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক কাউন্সিলর কাজী জাফর উল্লাহ আজাদ, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক মো. আবদুল হান্নান স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মো. মাসুমুর রহমান মাসুদ, ত্রাণ বিষয়ক সম্পাদক মো. আলী হোসেন, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. সেলিম ভূইয়া, পৌর আওয়ামীলীগ নেতা বাহারুল ইসলাম বাহার, মো. মতিন মুন্সী, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আবদুর রশিদ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, যুবলীগ নেতা মো. মনির হোসেন, মো. মিজানুর রহমান, পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »