বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পবায় পিঠা উৎসব অনুষ্ঠিত

Muktir Lorai / ১১৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২

পবা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পবার বায়াতে প্রতিশ্রুতি স্কুল এন্ড কলেজে পিঠা উৎসব ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেল ৩ টায় প্রতিশ্রুতি স্কুল এন্ড কলেজ এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিঠা উৎসবের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী।

পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিশ্রুতি স্কুল এন্ড কলেজের পরিচালক মোস্তাক আহম্মেদ বিদ্যুৎ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিশ্রুতি স্কুল এন্ড কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পাটালি গুড় শীতের পিঠা, খেতে মজা গন্ধ মিঠা, খেজুর রসে ধোয়া গরম, নতুন চালের পিঠা নরম। শীতের মৌসুমে দেশীয় পিঠার স্বাদ পেতে ব্যতিক্রমী এই রকম পিঠা উৎসবের আয়োজন করায় প্রতিশ্রুতি স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষকে প্রধান অতিথি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন খেলা, বিনোদন ও এ ধরনের আয়োজন শিক্ষার্থীদের মেধা বিকাশে প্রয়োজন।
এক প্রতিক্রিয়ায় পরিচালক মোস্তাক আহমেদ বিদ্যুৎ জানান, পিঠা উৎসবে ৭ টি স্টলে ৬৫ রকমের পিঠার আমদানী ছিল। পুলিশ প্রশাসনের অনুমতিক্রমে এবং সকলের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »