বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে হত্যা, অভিযুক্ত গ্রেফতার

Muktir Lorai / ১৯২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

সাইফু্ল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে শুক্রবার সকালে জাহাঙ্গীর (৫০)নামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন থাকায় পরিবারের ধারণা হত্যাকাণ্ডের শিকার হয়েছেন জাহাঙ্গীর। তিনি উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামের মৃত আমজাদের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জাহাঙ্গীরের বড় ছেলে আলিম স্থানীয় এক আড়ৎদারের কাছ থেকে দাদন নিয়ে নৌকা-জাল তৈরি করে মাছ ধরে আসছিলেন।নদীতে মাছ না থাকায় তিনি আড়ৎদারকে নগদ দশ হাজার টাকা,নৌকা ও জাল বাবদ সত্তর হাজার টাকা পরিশোধ করার পরেও দশ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা আদায়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে আড়ৎদার জহির, তার বড় ভাই আব্দুল হাই,ভাতিজা ফিরোজ, মোহাম্মদ ও ভাইজি জামাই ফোরকান সহ কতিপয় লোক তার বাড়িতে এসে মারধর করেন এবং খুনের হুমকি দিয়ে যান।

একাধিক গ্রামবাসী নাম প্রকাশ না করার শর্তে জানান,জহিরের ভাই ইউপি সদস্য হওয়ায় এলাকায় ত্রাস সৃষ্টি করে বিভিন্ন সময় মানুষকে মারধর, অকথ্য ভাষায় গালিগালাজ, জুয়া খেলা সহ নানান অপকর্মের সাথে জড়িত।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া জানান,এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে এবং জহির নামের একজনকে আটক করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »