শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পিরোজপুরে জ্বর মাপার কথা বলে ধর্ষণ চেষ্টা

Muktir Lorai / ৯৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

পিরোজপুরে জ্বর মাপার কথা বলে ফার্মেসির ভেতর এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (৩০ নভেম্বর) ফার্মেসী মালিক রবীন্দ্র নাথ দাসের (৩৫) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
অভিযুক্ত রবীন্দ্র নাথ দাস উপজেলার সদর ইউনিয়নের কুমারখালী গ্রামের রাম চন্দ্র দাসের ছেলে। তারা সপরিবারে উপজেলার শ্রীরামাকাঠী ইউনিয়নের জয়পুর কালিবাড়িতে থাকে।
মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ সোমবার দুপুরে ডাক্তার দেখাতে ওই ফার্মেসীতে আসেন। এ সময় ওই গৃহবধূর স্বামী তাকে ওই দোকানে রেখে ফেলে আসা মানিব্যাগ আনতে শ্রীরামাকাঠী বাজারে যান। এ সুযোগে ফার্মেসীর মালিক রবীন্দ্র নাথ দাস ওই গৃহবধূকে ফার্মেসীর পিছনের কক্ষে ডেকে নিয়ে রুগী দেখার চৌকিতে শুতে বলে। পরে থার্মোমিটারের মাধ্যমে জ্বর মাপার কথা বলে তাকে তার গায়ের কাপড় খুলে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই গৃহবধূ চিৎকার করে সেখান থেকে বেরিয়ে যান। গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ফার্মেসী মালিক দৌড়ে পালিয়ে যায়।
থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »