বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পিলগিরী বাইতুল্লাহ নূর জামে মসজিদ ও হাজী বন্দে আলী এতিমখানার কাজের উদ্বোধন

Muktir Lorai / ১৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া উপজেলার আডডা ইউনিয়নের পিলগিরী পূর্বপাড়া বাইতুল্লাহ নূর জামে মসজিদ ও বন্দে আলী এতিমখানা কাজের উদ্বোধন করা হয়।

আজ ১১ ডিসেম্বর শুক্রবার সকাল ৮টায় শুভ উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পিলগিরী গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আলী আকবর ফারুকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া সুন্নীয়া কামিল মাদ্রাসার আরবী প্রভাষক ও বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ জামে মসজিদের খতিব মাওলানা ছফর উদ্দিন, আডডা ইউনিয়ন গাউছিয়া কমিটির সভাপতি ও ছোটতুলাগাঁও উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোশারফ হোসেন মজুমদার।

সংক্ষিপ্ত আলোচনা শেষে পবিত্র মিলাদ শরীফ ও দোয়া মোনাজাতের মাধমে অতিথিবৃন্দ মসজিদ ও এতিমখানা শুভ উদ্বোধন করেন। জানা যায়, ১০৮০ বর্গফুট জমির ওপর মসজিদটি শীঘ্রই নির্মাণ করা হবে। মসজিদ ও এতিমখানার জমি দান করেছেন মুহাম্মদ ছফিউল্যাহ মিয়া। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিলগিরী পূর্বপাড়া বাইতুল্লাহ নূর জামে মসজিদ ও বন্দে আলী এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ আবু তাহের, সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ, এলাকার ওলামায়কেরাম ও সর্বস্তরের মুসলমানগণ। মসজিদ ও এতিমখানার নির্মাণ কাজে এলাকার ধনাঢ্য ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের জনতার কাছে সহযোগিতা চেয়েছেন মসজিদ ও এতিমখানা পরিচালনা কমিটি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »