বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পেছাল বাণিজ্য মেলা, হবে পূর্বাচলে

Muktir Lorai / ১৫১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

প্রথমবারের মতো রাজধানীর পূর্বাচলে আয়োজিত হতে যাচ্ছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। আড়াই মাস পিছিয়ে এবার মেলা শুরুর সময় নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ মার্চ।

রোববার (১৩ ডিসেম্বর) বাণিজ্য মন্ত্রণালয়ে রফতানি উন্নয়ন ব্যুরোর বোর্ড সভায় প্রাথমিকভাবে এ সিদ্ধান্ত নেয়া হয়।

প্রতিবছর জানুয়ারি মাসে আগারগাঁওয়ে মাসব্যাপী এই মেলা অনুষ্ঠিত হলেও এবার আড়াইমাস পিছিয়ে আগামী বছর (২০২১) ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন থেকে শুরু হবে মেলা। ইপিবি বলছে, আগারগাও থেকে মেলা পূর্বাচলে স্থানান্তরে প্রধানমন্ত্রীর অনুশাসন মেনেই এমন উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া, সব কাজ শেষ করে চীনা ঠিকাদার প্রতিষ্ঠান পূর্বাচলের মেলা প্রাঙ্গণ ৩১ ডিসেম্বর সরকারকে বুঝিয়ে দেবে বলেও জানায় ইপিবি।

এবছর করোনার জন্য স্বস্থ্যবিধি মেনেই মেলা আয়োজনের উদ্দেশ্যে পূর্বচলকে আদর্শ স্থান মনে করছে আয়োজক সংস্থা রপ্তানি উন্নয়ন ব্যুরো।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »