বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

প্রথম আসরেই হ্যান্ডবলের শিরোপা বাংলাদেশ আনসারের

Muktir Lorai / ১৬৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

প্রথম আসরেই অংশ নিয়ে বাজিমাত বাংলাদেশ আনসার। শুরুতে পিছিয়ে থেকেও বাংলাদেশ পুলিশকে ৩১-২৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আনসার দল। গত এক মাসে দুই সফল টুর্নামেন্ট আয়োজন করতে পারায় নতুন বছরের শুরুতে লিগ করার কথা ভাবছে ফেডারেশন। এই টুর্নামেন্টে ভালো করা ৫০ জুন হ্যান্ডবলারদের নিয়ে শুরু হবে ক্যাম্প।

এই আনন্দটির জন্য অপেক্ষা দীর্ঘ ১০ মাসের। করোনাযুগেও তা বাঁধ ভেঙেছে। বাংলাদেশ পুলিশকে হারিয়ে প্রথম ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার।

ম্যাচের শুরুতে অবশ্য পরিস্থিতি এক ছিল না। বাংলাদেশ পুলিশ চাপে রাখে আনসারের মেয়েদের। প্রতি মুহূর্তেই দুই দলের গোল, আর পাল্টা গোল। পিছিয়ে ছিল হলুদ জার্সিধারীরাই। প্রথমার্ধ শেষে ১৬-১৩ ব্যবধানে আনসারের চেয়ে এগিয়ে বাংলাদেশ পুলিশ।

তবে সময়ে যত গড়িয়েছে। সময়ের সাথে আনসার গুছিয়ে নিয়েছে নিজেদের। দেয়ালে পিঠ ঠেকে যাওয়ায় ঘুরে দাড়ায় শক্তভাবে। একের পর এক গোল করে পুলিশের জালে।

উল্টে যায় ম্যাচর চিত্র। যে দলটা পিছিয়ে ছিল ম্যাচের শেষ ১০ মিনিটের লড়াইয়ে তারাই জিতে নেয় শিরোপা ৩১-২৩ ব্যবধানে। আনন্দ আনসারের মেয়েদের চোখেমুখে।

এই টুর্নামেন্টের পর ডিসেম্বরে বিজয় দিবস উপলক্ষে টুর্নামেন্ট আয়োজনে আগ্রহী ফেডারেশন। এরপরই হতে পারে লিগ। বহুদিনের পুরনো হ্যান্ডবল কোর্টেরও প্রয়োজন সংস্কার।

এখান থেকে ভালো খেলা ৫০ জনকে নিয়ে ক্যাম্প করার কথা ভাবছে ফেডারেশন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »