বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ফরিদপুরে বাড়িতে ঢুকে ইউপি চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত‍্যা

Muktir Lorai / ৭৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৮ মে, ২০২২

আনোয়ার হোসেন: স্টাফ রিপোর্টার, ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যা ও স্ত্রীকে মারাত্মক আহত প্রসঙ্গে ফরিদপুর জেলার সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের হরিন্যা গ্রামের সানু মোল্লার ছেলে এশরাক মোল্লা পারিবারিক শালিসের বিষয়কে কেন্দ্র করে ক্ষোভে’র বশিভূত হয়ে অদ্য ৪ ঘটিকায় ঢেউখালী ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান জনাব মিজানুর রহমানের ছেলে রাফসান (৯) কে সদরপুর পোস্ট অফিসের পাশের বাসা থেকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ সময় চেয়ারম্যানের স্ত্রী রত্না আক্তার (৩৫) কে কুপিয়ে মারাত্মক আহত করে। আহত রত্না আক্তার কে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে।প্রাথমিকভাবে জানা যায় চেয়ারম্যান মিজানুর রহমান উক্ত এশরাক মোল্লার স্ত্রীকে মারধর ও নির্যাতনের বিষয় নিয়ে শালিষ করে। উক্ত শালিষে চেয়ারম্যান এশরাক মোল্লার স্ত্রীর নামে ১০ কাঠা জমি লিখে দিতে বলে। এতে এশরাক মোল্লা চেয়ারম্যানের উপর ক্ষিপ্ত হয়ে এই হত্যার ঘটনা ঘটায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »