বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

‘ফেনসিডিলবাহী’ দ্রুত গতির বাসের চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

Muktir Lorai / ১০২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চান্দিনায় ‘ফেনসিডিলবাহী’ দ্রুত গতির সততা পরিবহনের একটি বাসের চাপায় এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০ জন। পরে ওই বাসের ভেতর থেকে ১১ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন মজুমদার (৩৫) ব্যাংক এশিয়াতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুত গতিতে থাকা ঢাকামুখী (কুমিল্লা জ-১১-০১৮১) যাত্রীবাহী বাসটি পেছন থেকে একটি মোটরবাইককে চাপা দেয়। দুর্ঘটনার পর বাস ও মোটরবাইকটি মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ব্যাংক কর্মকর্তা কামাল হোসেন মজুমদার ঘটনাস্থলেই নিহত হন।

হাইওয়ে পুলিশ জানায়, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটির ভেতরে ফেনসিডিলের বোতল ছড়িয়ে ছিটিয়ে ছিল।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হোসেন বলেন, ‘দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে যায়। এ সময় বাসের ভেতর ছড়িয়ে ছিটিয়ে থাকা অন্তত ১১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।’

তিনি আরও বলেন, ‘মনে হচ্ছে কোনো যাত্রী ফেনসিডিল বহন করছিল। মোটরবাইক ও বাসটিকে উদ্ধার করা হয়েছে।’


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »