শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বকতারেই ভরসা বরুড়া আ.লীগের!

Muktir Lorai / ১৫৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

কামরুজ্জামান জনিঃ বখতিয়ার থেকে বকতার, মানে সৌভাগ্যবান। সত্যিই তিনি ভাগ্যবান। ছাত্র রাজনীতি থেকে জনপ্রিয় ও ক্লিন ইমেজের যুব নেতা আজকের বকতার।
তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ আগামী ৩০ জানুয়ারী। এ দিন ভোট হবে কুমিল্লার বরুড়া পৌরসভার মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে।
এবার ও মেয়র পদে দলীয় প্রতীকে ভোট হবে।
সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নৌকার মাঝি মনোনীত হয়েছেন বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ বকতার হোসেন। যার উপর ভরাসা স্থানীয় এমপি ও বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুলের। তার নেতৃত্বে বর্তমানে বরুড়া উপজেলা আওয়ামী লীগ অনেকটাই শক্তিশালী অবস্থানে রয়েছে। যদিও উপজেলা চেয়ারম্যান মইনুল ইসলাম দলের অন্য একটা অংশের নেতৃত্বে রয়েছেন। বিগত পৌর নির্বাচনে বরুড়া আওয়ামী লীগের অনেক নেতা নিজ নিজ মতের প্রার্থী না দেয়ার কারনে নির্বাচনে ভিন্ন মতের প্রার্থীকে এগিয়ে থাকার সহযোগিতা করেছেন বলে অভিযোগ রয়েছে। যার কারনে দলীয় প্রার্থীর ভরাডুবি হয়েছে। সকল বিভক্তি কাটিয়ে এবারের নির্বাচনে সকলে মিলে দলীয় প্রার্থী বকতারের পক্ষে কাজ করলে দলের বিজয় নিশ্চিত বলে মনে করেন অনেকেই। বচলবে….।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »